রুবেলের বউয়ের ছবি প্রকাশ, এবার বিয়ে নিয়ে মুখ খুললেন হ্যাপি!


নাজনীন আক্তার হ্যাপি ওরফে আমাতুল্লাহ। এক সময়ের সবচেয়ে আলোচিত নাম ছিল এটি। কারণ বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেলের সঙ্গে সম্পর্ক এবং পরবর্তীতে মামলা এসব কিছু নিয়ে মূলত আলোচনার শীর্ষে ছিলেন তিনি। তবে কয়েক বছর আগে চলচ্চিত্র পাড়া থেকে বিদায় নিয়ে ধর্মের কাজে মনোনিবেশ করেন হ্যাপি। তিনি নিজের নাম বদল করে রাখেন আমাতুল্লাহ। বেশ কিছুদিন থেকেই তার বিয়ে নিয়ে বিভিন্ন গুজব বের হচ্ছে। আর এ নিয়েই মুখ খুলেছেন তিনি। তার ফেসবুক আইডি থেকে জানা গেছে, অনেকেই তার বিয়ের জন্য চিন্তিত, অনেকে নানা রকম জল্পনা-কল্পনা করছেন। কেউ আবার গোপনে বিয়ে করার গুজব ছড়াচ্ছেন। এসব বিষয়ে বিরক্ত প্রকাশ করেছেন হ্যাপি। নাজনীন আক্তার হ্যাপি’র ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো- হ্যাপি তার ফেসবুকে লিখেছেন, ‘অনেকে আমার বিয়ে নিয়ে খুব চিন্তা ফিকির করছেন! অনেকে নানা রকম কল্পনা-জল্পনা করছেন! কেউ কেউ বলছেন গোপনে বিয়ে করেছি, কেউ কেউ বলছেন বিয়ে করতে যাচ্ছি, কেউ আবার পারলে আমাকে এখনই বিয়ে দিয়ে দেন! আপনাদের বানানো নানারকম সব গল্পে সত্যিই আমি বিরক্ত! সবার উদ্দেশ্যে বলছি...’
‘আমার বিয়ে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। আমি সম্পূর্ণ মনোযোগ পড়াশোনায় দিতে চাই। এখন ‘মিজান জামাতে’ পড়াশুনা করছি আলহামদুলিল্লাহ! নিয়ত আছে আলেমা হওয়ার, ইফতা পড়ার, যদি আল্লাহ কবুল করেন! আমার জন্য দোয়া করবেন। আশা করি সবার উত্তর পেয়ে গেছেন।’ এর আগে একবার হ্যাপির আইডি হ্যাক হয়ে বিয়ের গুজব বের হয়েছিল। পরে হ্যাপি আরেকটি স্ট্যাটাস দিয়ে তার বিয়ে না হওয়ার কথা জানিয়েছিলেন। উল্লেখ্য, টাইগার পেসার রুবেল হোসেন তার ফেসবুক পেজে নিজের স্ত্রীর সঙ্গে তোলা ছবি আপলোড করার পর, ফের হ্যাপি’র বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন বের হচ্ছে। এদিকে রুবেল তার পরিবারের পছন্দের পাত্রীর সঙ্গে খুব গোপনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলে জানা গেছে। বাগেরহাটের মুনিগঞ্জের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন এই ক্রিকেটার। অবশ্য বিয়ের পর বউয়ের কোনো ছবি মিডিয়ায় প্রকাশ করেননি রুবেল হোসেন। অবশেষে শনিবার (২৮ এপ্রিল) তিনি তার ভেরিফাই ফেসবুক পেজে স্ত্রীর সঙ্গে তোলা ছবি আপলোড করেন। দুইটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, 'My wife.. ❤❤❤' (আমার স্ত্রী)।
এর আগে রুবেল-হ্যাপির প্রেমের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে বেশ খবর প্রকাশ পেয়েছে। সে সময়ে রুবেল ও হ্যাপির মধ্যে কথোপকথনের অডিও প্রকাশ পেয়েছে। তখন হ্যাপি গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘রুবেলের সঙ্গে আমার ৯ মাসের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে সে কয়েকবার আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছে। আর এটা হয়েছে মিরপুর কমার্স কলেজের বিপরীতে তার বাসায়।’

No comments

Powered by Blogger.