চলে যাচ্ছেন জাতীয় দলের ফাস্ট বোলিং কোচ ,ইস্তফাপত্র বোর্ডে

ঠিক বিনা মেঘে বজ্রপাত নয়। তবে দুঃসংবাদ অবশ্যই। বলা নেই, কওয়া নেই। হঠাৎ পদত্যাগ করলেন জাতীয় দলের দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। ক্রিকেট পাড়ার গুঞ্জন নয়। হাওয়া থেকে পাওয়া উড়ো খবরও না।
একদম ভেতরের খবর। জাতীয় দল ব্যবস্থাপনা, পরিচালনা, কোচ নিয়োগ থেকে শুরু করে কোচিং স্টাফ এবং ক্রিকেটারদের সমূদয় দায় দায়িত্ব যে স্ট্যান্ডিং কমিটির ওপর ন্যাস্ত, সেই ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান নিজে দিয়েছেন এ তথ্য।

মঙ্গলবার রাত সাড়ে ১১টা নাগাদ জাগো নিউজের সাথে মুঠোফোন আলাপে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান জানান, ‘জাতীয় দলের ফাস্ট বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট চাকরি ছাড়ার ইচ্ছে প্রকাশ করে এরই মধ্যে বিসিবিতে ইস্তফাপত্র দিয়েছে।

অর্থাৎ দক্ষিণ আফ্রিকান আমাদের (বিসিবিকে) আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছেন তিনি আর বাংলাদেশ জাতীয় দলের ফাস্ট বোলিং কোচের দায়িত্ব পালন করতে চান না। তাই তিনি বোর্ডে অব্যাহতিপত্র দিয়েছেন।

দায়িত্ব নিয়েছেন ছয় মাসও হয়নি। ক্যালেন্ডারের পাতা উল্টে দিনক্ষণের হিসেব কষলে ৫ মাস পুরো হয়নি। এর মধ্যে হ্যাঁ থেকে না হয়ে যাচ্ছেন ল্যাঙ্গাভেল্ট। প্রায় বিনা নোটিশে হঠাৎই জাতীয় দলের ফাস্ট বোলিং কোচ পদ থেকে সড়ে দাঁড়ানো। কিন্তু কেন?

তবে কি বাংলাদেশের বোলিং কোচের পদ উপভোগ করছেন না ল্যাঙ্গাভেল্ট? নাকি বাংলাদেশের ফাস্ট বোলারদের মান ও উইকেট নিয়ে আছে অসন্তোষ?

1 comment:

  1. If you're trying to lose kilograms then you absolutely have to start using this brand new tailor-made keto diet.

    To design this keto diet, licenced nutritionists, fitness trainers, and chefs joined together to develop keto meal plans that are productive, suitable, cost-efficient, and fun.

    Since their launch in early 2019, 1000's of individuals have already remodeled their figure and health with the benefits a certified keto diet can provide.

    Speaking of benefits; clicking this link, you'll discover 8 scientifically-tested ones given by the keto diet.

    ReplyDelete

Powered by Blogger.